দূর্গা পূজা উপলক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি’র) দেশব্যাপী অভিযান অব্যাহত

নিজস্ব প্রতিবেদক: দূর্গা পূজা উপলক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি’র) দেশব্যাপী অভিযান অব্যাহত।  আবারো ডিএনসির জালে ধরা পড়ে বিপুল পরিমান ভারতীয় মদ, ইয়াবা ও গাঁজা।

(বৃহস্পতিবার) ২৯ সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বরিশাল এর অতিরিক্ত পরিচালক পরিতুস কুমার কুন্ড এর সার্বিক তত্তাবধানে, বিভাগীয় গোয়েন্দা কার্যালয় বরিশালের সহকারী পরিচালক এনায়েত হোসেনের নেতৃত্বে, একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, পটুয়াখালী সদর থানাধীন লঞ্চঘাটে অভিযান পরিচালনা করে ৪৬০০ (চার হাজার ছয়শত) পিস ইয়াবা ও ১টি মোটর সাইকেলসহ মো: আশরাফ আলী মেগাবান (৬০)কে হাতেনাতে গ্রেফতার করে। এসময় রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে মো: সোহেল (৩০) পালিয়ে যায়। আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করেন

(বুধবার) ২৮ সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, গাইবান্ধার উপপরিচালক শহীদুল মান্নাফ কবির এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক লোকমান হোসেন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে,  সাদুল্লাপুর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে  ২০০০ (দুই হাজার) পিস ইয়াবাসহ মো: নুরুল আজিজ (৪২), অনিক বড়ুয়া (৩০)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক আবু নায়েম মোঃ কাজী নুরন্নবী বাদী হয়ে সাদুল্লাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১ টি নিয়মিত মামলা দায়ের করেন ।

(বুধবার) ২৮ সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,বিভাগীয় গোয়েন্দা কার্যালয় ঢাকার সহকারী পরিচালক মো: রিফাত হোসেন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, ,রাজধানীর ধানমন্ডি মডেল থানাধীন সাত মসজিদ রোডস্থ ও মোহাম্মদপুর থানাধীন বসিলা সপ্নধারা হাউসিং এলাকায় অভিযান পরিচালনা করে ১৮৪০ (এক হাজার আটশত চল্লিশ) পিস ইয়াবা ও দুটি মোবাইলসহ আকাশ সরকার (২২), মো: রাব্বী হাওলাদার (২৫) ও মো: আলী শেখ (৫০) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে সহকারী পরিচালক মো: রিফাত হোসেন বাদী হয়ে নিয়মিত মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়।

এদিকে (বুধবার) ২৮ সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অধিদপ্ত‌র, জেলা কার্যালয়, মৌলভীবাজার এর উপ-প‌রিচালক মোহাম্মদ হাবীব তৌ‌হিদ ইমাম এর সা‌র্বিক তত্ত্বাবধা‌নে, প‌রিদর্শক অমর কুমার সেন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, কুলাউড়া থানাধীন বরমচল চা বাগান মিশন এলাকায় অভিযান পরিচালনা করে রাজেন পাপাই (৩১), পিতা মৃত পরিমল নিয়ালাংকে  ৯০ (নব্বই) বোতল ভারতীয় মদসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

অন্যদিকে (মঙ্গলবার) ২৭ সেপ্টেম্বর, ২০২২ মাদকদব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,জেলা কার্যালয়, হবিগন্জ এর সহকারী পরিচালক মুঃ মিজানুর রহমানের সার্বিক তত্তাবধানে, উপ-পরিদর্শক রবিউল্লার নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, মাধবপুর থানাধীন কলেজ পাড়া সংলগ্ন এলাকায় লন্ডন এক্সপ্রেস নামীয় পরিবহনের গাড়ীর ভেতর অভিযান পরিাচলনা করে বিভিন্ন ব্র্যান্ডের ১৮ বোতল বিদেশী মদসহ ২ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উপ-পরিদর্শক মো:রবিউল্লা বাদী হয়ে মাধবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এছাড়াও (বুধবার) ২৮ সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অধিদপ্ত‌র, জেলা কার্যালয় চাঁপাইনবাবগঞ্জ এর উপপরিচালক আনিসুর রহমান খাঁন এর সার্বিক তত্তাবধানে, “ক” সার্কেল পরিদর্শক মো: ইলিয়াছ হোসেন তালুকদার এর নেতৃত্বে একটি টিম শিবগঞ্জ থানাধীন পুলিলশমাইল এলাকায় অভিযান পরিচালনা করে ৮ (আট) কেজি গাঁজাসহ সাদেকুল ইসলাম (৫৮), মো: হারুন উর রশিদ (২৮) ও মো: আস্তারুল ইসলাম (৪৮)কে হাতেনাতে গ্রেফতার করে।  তিনজন গ্রেফতার। করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মো: ইলিয়াছ হোসেন তালুকদার বাদী হয়ে শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেণ।

এবং (বুধবার) ২৮ সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর সার্বিক তত্তাবধানে, আখাউড়ার বিজ্ঞ নিবার্হী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা, অংগ্যজাই মারমা এর নেতৃত্বে  একটি  টিম আখাউড়া থানাধীন নারায়ণপুর বাইপাস মোড়স্থ আখাউড়া স্থল বন্দর হতে আখাউড়াগামী রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৭৮০ (সাতশত আশি) পিস ইয়াবাসহ মোঃ তারেক মিয়া ( ২৮), মোছাঃ লক্ষী বেগম (৩৬) ও মোছাঃ রহিমা বেগম (৩৮)কে হাতেনাতে গ্রেফতার করে। এসময় রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে মোঃ সেলিম মিয়া (৪৪) পালিয়ে যায়। আসামীদের বিরুদ্ধে আখাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হয়।