দূর্গা পূজা উপলক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) দেশব্যাপী অভিযান অব্যাহত

নিজস্ব প্রতিবেদক: দূর্গা পূজা উপলক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) দেশব্যাপী অভিযান অব্যাহত।  আবারো ডিএনসির জালে ধরা পড়ে বিপুল পরিমান ইয়াবা, গাঁজা ও ফেন্সিডিল।

(শুক্রবার) ৩০ সেপ্টেম্বর , ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,বিভাগীয় গোয়েন্দা কার্যালয় ঢাকার সহকারী পরিচালক মো: রিফাত হোসেন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, , নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন, ভুইঘর ৩নং ওয়ার্ড  ব্লক-এ, মোঃ মফিজুল ইসলাম নয়ন এর চতুর্থ তলা বিশিষ্ট বিল্ডিং এর দ্বিতীয় তলার দক্ষিণ পাশের ফ্ল্যাট অভিযান পরিচালনা করে ২০০০ (দুই হাজার) পিস ইয়াবাসহ ১। সোহেল রানা (২০) ও ২। রুমনা সুলতানা নিশি (২৮)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে সহকারী পরিচালক মো: রিফাত হোসেন বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এদিকে (শুক্রবার) ৩০ সেপ্টেম্বর , ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, সিরাজগঞ্জ এর সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, রায়গঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৬০ (ষাট) কেজি গাঁজা ও গাঁজা পরিবহনে ব্যবহৃত করোলা ফিল্ডার প্রাইভেটকারসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে ‘ক’ সার্কেলের পরিদর্শক মোহাম্মদ কামরুজ্জামান বাদী হয়ে রায়গঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন। অপর অভিযানে সলংগা থানাধীন হাটিকুমরুল এলাকায় অভিযান পরিচালনা করে ৩১ (একত্রিশ) কেজি গাঁজা ও গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি মিনি ট্রাকসহ ২ জন এবং ৭০ (সত্তর) বোতল ফেনসিডিলসহ ৩ জনকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে ‘খ’ সার্কেল পরিদর্শক মোঃ রফিকুল ইসলাম ও উপ পরিদর্শক মোঃ মেহেদুল ইসলাম সরদার বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেন।

অন্যদিকে (শুক্রবার) ৩০ সেপ্টেম্বর , ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, গাজীপুর এর উপপরিচালক মেহেদী হাসান এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক সুমনুর রহমান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, টঙ্গী পূর্ব থানার সিলমুন মাষ্টার মাকের্ট এলাকায় অভিযান পরিচালনা করে ৩৬ (ছয়ত্রিশ) কেজি গাঁজাসহ মো: আকাশ মিয়া (২১), আল আমিন (২২) এবং ইব্রাহীম সরকার (৩২)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উপ-পরিদর্শক আদনান আরিফ রিফাত বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়। ।

এদিকে (শুক্রবার) ৩০ সেপ্টেম্বর , ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় সিলেট এর উপ-পরিচালক মলয় ভূষণ চক্রবর্তী এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক মোঃ নজিব আলীর নেতৃত্বে একটি টিম, ঢাকাগামী সিলেট টু ঢাকাগামী উপবন এক্সপ্রেস ট্রেনে তল্লাশী করে ট্রেনের বাথরুম থেকে ৯(নয়) কেজি গাজা উদ্ধার করে। আলামতের সাথে জড়িত কাউকে খুজে না পাওয়ায় সিলেট রেলওয়ে থানায় একটি জিডি করা হয়।