ডিএনসি ঢাকা মেট্রো দক্ষিণ, ফেনী, ব্রাম্মনবাড়িয়া ও যশোরে বিপুল পরিমান মাদক উদ্ধার

নির্লজ্জ বেহায়া মাদক কারবারীদের বিরুদ্ধে কোমর বেঁধে মাঠে নেমেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আবারো ঢাকা মেট্রো দক্ষিণ, ফেনী, ব্রাম্মনবাড়িয়া ও যশোরে বিপুল পরিমান মাদক উদ্ধার।

(শুক্রবার) ১৫ই জুলাই ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো: জাফরুল্লাহ কাজল’র দিক নির্দেশনায়, ঢাকা মেট্রো কার্যালয় দক্ষিণ এর উপপরিচালক মো: মাসুদ হোসেন এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক সুব্রত শুভ ও সুত্রাপুর সার্কেল পরিদর্শক দেওয়ান মোহাম্মদ ‍জিল্লুর রহমান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সবুজবাগ থানাধীন বাসাবো বালুর মাঠস্থ ৪১ নং ইউনুছ কফি এন্ড জুস বার এর সামনে অভিযান পরিচালনা করে ৫০০০ (পাঁচ হাজার) পিস ইয়াবাসহ মো: তাজুল ইসলাম (৪৫)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক দেওয়ান মোহাম্মদ ‍জিল্লুর রহমান বাদী হয়ে সবুজবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এদিকে (শুক্রবার) ১৫ই জুলাই ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় ফেনীর পরিদর্শক মোঃ মোজাম্মেল হক এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, ফেনী মডেল থানাধীন মহিপালস্থ ফ্লাইওভার এর পূর্ব পার্শ্বে খায়ের হোটেল এর সামনে অভিযান পরিচালনা করে ফারুক আহমেদ (৩২) কে ৪১০০ (চার হাজার একশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোঃ মোজাম্মেল হক বাদী হয়ে ফেনী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

অন্যদিকে (বৃহস্পতিবার) ১৪ই জুলাই ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর  জেলা কার্যালয়, ব্রাম্মনবাড়িয়ার সহকারী পরিচালক মুঃ মিজানুর রহমান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, আশুগঞ্জ থানাধীন বগইড় এলাকাসস্থ হোটেল সুরমা এন এর উত্তর পাশে ঢাকা-সিলেট মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে ২(দুই) কেজি গাঁজাসহ সত্যেন্দ্র দাস দাস আছু (৪০)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এছাড়াও (বৃহস্পতিবার) ১৪ই জুলাই ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, যশোর এর উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর  সার্বিক তত্ত্বাবধানে পরিদর্শক লায়েকুজ্জামান ও নিরন্জন কুমার শিকদার এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, যশোর চৌগাছা থানাধীন চাঁদপুর পশ্চিম পাড়ায় অভিযান পরিচালনা করে মোঃ হাসানুর রহমান (২০) কে ১৫ বোতল ফেন্সিডিল সহ হাতেনাতে গ্রেফতার করে।

এছাড়াও শার্শা থানাধীন পশ্চিম পাড়া ও খাঁ পাড়ায় অভিযান পরিচালনা করে  মোঃ আজিজুর রহমান (৩৯) কে  ২ (দুই) কেজি গাঁজা সহ হাতেনাতে গ্রেফতার করে। এসময়  এস এম শহীদুল আলম ওরফে রুবেল (৩৫) পালিয়ে যায়।  আসামীদের বিরুদ্ধে পরিদর্শক ও উপপরিদর্শক বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক ‍পৃথক নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।