ঢাকা মেট্রো (উত্তর) ,কুমিল্লা ও চুয়াডাঙ্গায় বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: দেশকে মাদকমুক্ত করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অতন্দ্র প্রহরী। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ২৪ ঘন্টার ব্যবধানে ঢাকা মেট্রো (উত্তর), কুমিল্লা ও চুয়াডাঙ্গায় বিপুল পরিমান মাদক উদ্ধার।

ঢাকা মেট্রো (উত্তর)
১২ জুন, ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর) এর নব যোগদানকৃত উপপরিচালক রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মেহেদী হাসান এর ব্যবস্থাপনায়, মোহাম্মদপুর সার্কেল পরিদর্শক মোঃ সাজেদুল আলম এর নেতৃত্বে  একটি টিম ৫,২০০(পাঁচ হাজার দুইশত) পিস ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, ঢাকা মহানগরীর মোহাম্মদপুর থানাধীন ফিউচার হাউসিং এলাকার বুদ্ধিজীবী ১নং ও ২নং গেটে  অভিযান পরিচালনা করে ১। লুৎফর রহমান (৪২) ২। মো:রাসেল (১৯) ও ৩। পেয়ারা বেগম (৫০) কে সবর্মোট ৫,২০০(পাঁচ হাজার দুইশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের  বিরুদ্ধে পরিদর্শক মোঃ সাজেদুল আলম বাদী হয়ে মোহাম্মদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।


কুমিল্লা
১২ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় কুমিল্লার নব যোগদানকৃত সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর নেতৃত্বে একটি টিম ২ কেজি গাঁজাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, কোতয়ালী এলাকায় শাসনগাছা স্থানে তিশা এক্সক্লুসিভ বাসে উঠার প্রস্তুতির সময় ইসলাম উদ্দিন প্রকাশ আশরাফ(৫৫) এর দেহ তল্লাশী করে ২কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়। অপর এক অভিযানে সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর সমন্বয়ে আদর্শ সদর উপজেলার বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি)এ.কে.এম. ফয়সাল এর নেতৃত্বে একটি টিম কোতোয়ালি থানাধীন টিক্কারচর ব্রীজ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে মোঃ খোরশেদ আলম(৩২), মনির হোসেন(৩২), মোঃ মানিক মিয়া(৩২),  মোঃ মারুফ আহমেদ(৪২) ও  মোঃ দেলোয়ার  হোসেন(৩২) কে ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের প্রত্যেককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড ও জরিমানা প্রদান করে জেলহাজতে প্রেরণ করেন বলে আমাদের প্রতিনিধি জানান।  

চুয়াডাঙ্গা
১২ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় চুয়াডাঙ্গার সহকারী পরিচালক মো: শরিয়তউল্লাহ এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন এর নেতৃত্বে  একটি চৌকশ টিম  দামুড়হুদা থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৭৯২ এ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশনসহ জয়নাল আবেদীন (৫০)  হাতেনাতে গ্রেপ্তার করে। আসামির বিরুদ্ধে পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন  বাদী হয়ে দামুড়হুদা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান ।