ঢাকা-মেট্রো-উত্তর-এ-বিপুল-পরিমান-মাদক-মরফিন-প্যাথেডিনসহ-বিদেশী-মদ-উদ্ধা

ঢাকা মেট্রো উত্তর এ বিপুল পরিমান মাদক মরফিন, প্যাথেডিনসহ বিদেশী মদ উদ্ধার

নির্লজ্জ বেহায়া মাদক কারবারীদের বিরুদ্ধে কোমর বেঁধে মাঠে নেমেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আবারো ঢাকা মেট্রো উত্তর এ বিপুল পরিমান মাদক মরফিন, প্যাথেডিনসহ বিদেশী মদ উদ্ধার। গ্রেফতার ৪

(রবিবার) ৪ই জুলাই ২০২২, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা মেট্রো উত্তর এর উপপরিচালক মো: রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মো: মেহেদী হাসান এর দিক নির্দেশনায়, তেজগাঁও সার্কেল পরিদর্শক হাওলাদার মো: সিরাজুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, মোহাম্মদপুরের ২১/১৬ বাবর রোডে লতিফ মঞ্জিল নামীয় বাড়িতে অভিযান পরিচালনা করে ১০৫০ (এক হাজার পঞ্চাশ) এ্যাম্পুল মরফিন, ৩৫০ (তিনশত) এ্যাম্পুল প্যাথেডিনসহ মোঃ জসিম উদ্দিন (৩৪) ও লিয়াকত আলী শেখ (৩৮) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হয়।

অন্যদিকে রমনা সার্কেল পরিদর্শক তমিজ উদ্দিন মৃধা এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে হাতিরঝিল থানাধীন চান বেখারী গলিতে আসামীদ্বয়ের বাসায় অভিযান পরিচালনা করে শহিদুল ইসলাম সগির (২৮) ও ওয়ানিজ (৪০) কে ১০ বোতল উন্নত মানের বিদেশী মদ ও উপকরণসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে তমিজ উদ্দিন মৃধা বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করেন।