(ডিএনসি) ময়মনসিংহ, ব্রাহ্মণবাড়িয়া, চাঁপাইনবাবগঞ্জ, যশোর, মৌলভীবাজার, সুনামগঞ্জ ও ফেনীর জালে আবারো বিপুল পরিমাণ মাদক উদ্ধার।

(শুক্রবার) ২০ই মে ২০২২, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় গোয়েন্দা কার্যালয় ময়মনসিংহ এর সহকারী পরিচালক তাহামীনা ইয়াসমিন এর নেতৃ‌ত্বে গোপন সংবাদের ভিত্তিতে, ময়মনসিংহ সদর থানাধীন চরকালী বাড়ী এলাকায় ইলিয়াছ কাদের ওরফে বাবুল এর বাড়াকৃত বসতঘর তল্লাশি করে ৭০০০ (সাত হাজার) পিস ইয়াবা, ৩৪ (চৌত্রিশ) বোতল বিদেশী মদ ও মাদক বিক্রিত ১০০০০০ (এক লক্ষ) টাকাসহ ইলিয়াছ কাদের ওরফে বাবুল (৪৩) সহ ০৭ (সাত) জনকে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক খন্দকার নাজিম উদ্দিন বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

এদিকে,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় ব্রাহ্মণবাড়িয়া এর সহকারী পরিচালক মুঃ মিজানুর রহমান এর নেতৃ‌ত্বে গ‌ঠিত রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, ব্রাহ্মণবাড়িয়া সদর থানাধীন সুলতানপুর ব্রীজের উপর অভিযান প‌রিচালনা ক‌রে মোঃ মানিক মিয়া প্রকাশ কানা মানিক (৪২), পিতা-মৃত মুক্তিযোদ্ধা আব্দুল হাই কে ০৮ (আট) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামির বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

অন্যদিকে, ডিএনসি চাঁপাইনবাবগঞ্জ ” ক” সার্কেল এর পরিদর্শক মোঃ ইলিয়াছ হোসেন তালুকদার এর নেতৃ‌ত্বে গোপন সংবাদের ভিত্তিতে, একটি রেইডিং টিম সদর থানাধীন বটতলার হাট এলাকায় অভিযান পরিচালনা করে মো: মইফুল ইসলাম (৩৯), পিতা-মো: সফর আলী কে ৫০০ (পাঁচশত) পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেফতার করে। আসামির বিরুদ্ধে উপ-পরিদর্শক আসাদুর রহমান বাদী হয়ে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

এছাড়াও, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় যশোর এর উপ-পরিচালক হুমায়ন কবির খোন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে পরিদর্শক মোহাম্মদ মনিরুজ্জামান এর নেতৃত্বে গ‌ঠিত রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, যশোরের কোতোয়ালী থানাধীন কাজীপুর মোল্লাপাড়া গ্রামে মোঃ নজরুল ইসলাম এর বসতঘরে তল্লাশি করে মোঃ নজরুল ইসলাম (৩৪), পিতাঃ নুর আহাম্মেদ খোকন কে ৬০ (ষাট) বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামির বিরুদ্ধে কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

অন্যদিকে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় মৌলভীবাজার এর উপ-প‌রিচালক মোহাম্মদ হাবির তৌহিদ ইমাম এর সা‌র্বিক তত্ত্বাবধা‌নে প‌রিদর্শক অমর কুমার সেন এর নেতৃ‌ত্বে গ‌ঠিত রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, কুলাউড়া থানাধীন ৪নং জয়চন্ডি ইউনিয়নে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে রিদয় চাষাকে ৩ (তিন) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামির বিরুদ্ধে কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

এদিকে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় সুনামগঞ্জ সহকারী পরিচালক সাজেদুল হাসান এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক মোহাম্মদ খোরশেদ আলম এর নেতৃ‌ত্বে গ‌ঠিত রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, সুনামগঞ্জ সদর থানাধীন রাধানগর পয়েন্ট বাজারে অভিযান পরিচালনা কর মোঃ আফজাল হোসেনকে ২২ (বাইশ) বোতল ম্যাকডুয়েলস নাম্বার ওয়ান ও ১১ (এগারো) বোতল এসি ব্ল্যাক নামীয় বিদেশী মদ সহ হাতেনাতে গ্রেফতার করে। আসামিদের বিরুদ্ধে উপ-পরিদর্শক জুয়েল মিয়া বাদী হয়ে সুনামগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

অন্যদিকে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় ফেনী সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল হামিদে এর সার্বিক তত্ত্বাবধানে উপ-পরিদর্শক মোঃ আবু তাহের এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে, ফেনী মহিপাল ফ্লাইওভার এর পূর্বপার্শ্বে সিরাজ মেডিকাল এর সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে পারবীন বেগম প্রকাশ জুলেখা কে ০২ (দুই) কেজি সহ হাতেনাতে গ্রেফতার করে। আসামির বিরুদ্ধে উপ-পরিদর্শক মোঃ আবু তাহের বাদী হয়ে ফেনী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।