ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, জয়পুরহাট, চাঁদপুর, গোয়েন্দা ঢাকায় ১১৬ কেজি গাঁজা, ৩১৯৭ পিস ইয়াবা, ৩২৫ বোতল ফেন্সিডিল, ৪১০ বোতল ইস্কাফ, ৮০ এ্যাম্পুল ব্রপেনরফাইন কুপিজেসিক ইনজেকশন উদ্ধার

ঘৃণীত মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক। আবারো ৭২ ঘন্টার ব্যবধানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, জয়পুরহাট, চাঁদপুর, গোয়েন্দা ঢাকায়  ১১৬ কেজি গাঁজা, ৩১৯৭ পিস ইয়াবা, ৩২৫ বোতল ফেন্সিডিল, ৪১০ বোতল ইস্কাফ, ৮০ এ্যাম্পুল ব্রপেনরফাইন কুপিজেসিক ইনজেকশন উদ্ধার। এসময় গ্রেফতার ১১   

(শুক্রবার) ৩০ই জুলাই, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, জেলা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর সার্বিক তত্তাবধানে, বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শরীফ নেওয়াজ এর নেতৃ‌ত্বে ২৫ বি‌জি‌বি বিষ্ণুপুর বিওপি  এর সমন্ব‌য়ে গ‌ঠিত একটি টিম ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার অধীনস্থ বিষ্ণপুর এলাকায় অভিযান পরিচালনা করে ১০০(একশত) কেজি ভারতীয় গাঁজা ও  ১৬৯৭ (এক হাজার ছয়শত সাতানব্বই) পিস ইয়াবা, ৪১০ (চারশত দশ) বোতল ইস্কাফ এবং ৩০০ (তিনশত) বোতল ফেন্সিডিলসহ কূখ‌্যাত মাদক চোরাকারবারী চাওড়ার রু‌বেল ও বিষ্ণুপুরের জালালসহ ৫ জনকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

এদিকে (বৃহস্পতিবার) ২৮ শে জুলাই, ২০২২, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কুমিল্লার সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর সার্বিক তত্বাবধানে, ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী  কর্মকর্তা ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা এঁর নেতৃত্বে  একটি টিম, ব্রাহ্মণপাড়া থানাধীন গোপালনগর গ্রামে অভিযান পরিচালনা করে  মোঃ এমরান হোসেন (৪৫), পিতাঃ রহমত আলীকে ১০০০ (এক হাজার) পিস ইয়াবা ও ২৫ (পঁচিশ) বোতল ফেনসিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মুহাম্মদ মাহবুবুল আলম ভূঁইয়া বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

অন্যদিকে(শুক্রবার) ২৯ শে জুলাই, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় জয়পুরহাটের পরির্দশক মুহাম্মাদ আমিনুল কবির এর নেতৃত্বে একটি টিম জয়পুরহাট থানার বনখুর এলাকায় অভিযান পরিচালনা করে মোহাম্মদ আলমগীর হোসেন (২৫) কে ৮০(আশি) এ্যাম্পুল ব্রপেনরফাইন কুপিজেসিক ইনজেকশনসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক দুলাল চন্দ্র প্রামানিক বাদি হয়ে জয়পুরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এদিকে (বৃহস্পতিবার) ২৮ জুলাই ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর সহকারী পরিচালক মোঃ এমদাদুল ইসলাম মিঠুন এর সার্বিক তত্বাবধানে, উপ-পরিদশর্ক মোহাম্মদ মজিবর রহমান, এর নেতৃত্বে একটি টীম, গোপন সংবাদের ভিত্তিতে,  হাজীগঞ্জ থানাধীন রামপুর দক্ষিণ বাজারস্থ দেবালয় মন্দির সংলগ্ন আনন্দ ডেকোরেটর নামীয় দোকানের সামনে অভিযান পরিচালনা করে আহম্মেদ সবুজ (২৮), পিতা- জসিম মজুমদার, এবং পাপ্পু চন্দ্র সাহা(২৫), পিতা- নিপু চন্দ্র সাহাকে ৫০০ (পাঁচশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উপ-পরিদর্শক মোহাম্মদ মজিবর রহমান বাদী হয়ে হাজীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এছাড়াও (মঙ্গলবার) ২৬ শে জুলাই ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোয়েন্দা কার্যালয় ঢাকার সহকারী পরিচালক মোঃ রিফাত হোসেন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, মতিঝিল থানাধীন, সাফায়েত উল্লাহ লেন, মিজু বার্ডস ফিড এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১৬ (ষোল) কেজি গাঁজাসহ ১।মোঃ রাসেল মিয়া (২৫), পিতা- আমির হোসেন, ২। হুনুফা বেগম (৩৮)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে মতিঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।