ডিএনসি চাঁদপুর, ঢাকা গোয়েন্দা, নারায়নগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, কিশোরগঞ্জ, মুন্সিগঞ্জ ও নড়াইলে বিপুল পরিমান মাদক উদ্ধার

কিছুতেই থামছে না মাদককারবারীদের দৌরাত্ব্য। আবারো ডিএনসি চাঁদপুর, ঢাকা গোয়েন্দা, নারায়নগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, কিশোরগঞ্জ, মুন্সিগঞ্জ ও নড়াইলে বিপুল পরিমান মাদক উদ্ধার

(সোমবার) ২২ আগস্ট, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর সহকারী পরিচালক মোঃএমদাদুল ইসলাম মিঠুন মহোদয়ের সার্বিক তত্বাবধানে, পরিদর্শক বাপন সেন নেতৃত্বে একটি রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানাধীন উত্তর শ্রীরামদী মাদ্রাসা রোডস্থ শ্যামল শীল এর সেলুনের সামনে অভিযান পরিচালনা করে ০১। মোঃ মাঈনুদ্দিন (২৪), পিতা- মোঃ মিজানুর রহমান, ২। মোঃ কামাল মিয়াজী (৩০), পিতা- লোকমান মিয়াজীকে ১১(এগারো) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক বাপন সেন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

(মঙ্গলবার) ২৩ আগস্ট ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় গোয়েন্দা কার্যালয় ঢাকার উপ-পরিচালক মোহাম্মদ রবিউল ইসলাম এর সার্বিক তত্ত্বাবধা‌নে, পরিদর্শক মাসুদুর রহমান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, ফরিদপুর জেলার ভাংগা থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ২,৬০০ (দুই হাজার ছয়শত) পিস ইয়াবা ও ১ টি (Redmi) মোবাইলসহ সাখায়াত (৪৮)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক ইকবাল আহমেদ দীপু বাদী হয়ে  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

এদিকে (সোমবার) ২২ আগস্ট, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় নারায়নগঞ্জ এর উপপরিচালক মো: মামুন এর সার্বিক তত্তাবধানে, ”ক” সার্কেল পরিদর্শক মো: আজিজুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি এলাকায় অভিযান পরিচালনা করে সিফাত শাহনাজ (২৬)কে ৮০০ (আটশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। এসময় রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে, সুজন ভৌমিক পালিয়ে যায়। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক মো: হাবিবুর রহমান বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

অন্যদিকে (সোমবার) ২২ আগস্ট, ২০২২মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক বেলায়েত হোসেন এর নেতৃত্বে একটি রেডিংগোপন সংবাদের ভিত্তিতে, আশুগঞ্জ থানাধীন বগইড় এলাকাস্হ হোটেল সুরমা ইনঃ এর উত্তর পাশে ঢাকা-সিলেট মহাসড়কের উপর ইউনাইটেড ট্রাভেলস নামিও বাসে অভিযান পরিচালনা করে ২ (দুই) কেজি গাঁজাসহ ১/ মোহাম্মদ হান্নান মিয়া (২৩) পিতা- আব্দুল হাকিম, ও ২/মোঃ শান্ত মিয়া (২০), পিতা- মোঃ সাচ্চু মিয়া হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এছাড়াও (মঙ্গলবার) ২৩ আগস্ট, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কিশোরগঞ্জের এর  সহকারী পরিচালক মো: রফিকুল ইসলামের সার্বিক তত্তাবধানে, ‘খ’ সার্কেল পরিদর্শক সেন্টু রঞ্জন নাথ এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, ভৈরব থানা এলাকার কালিকাপ্রসাদে অভিযান পরিচালনা করে মো. লোকমান মিয়া (৩৯)কে ৮০০ (আটশত) পিস ও মো. রায়হান (৪২) কে ৫০ (পঞ্চাশ) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আসামীদের বিরুদ্ধে ভৈরব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী দুইটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় মুন্সিগঞ্জ ও নড়াইল কর্তৃক মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে মোট ৩জন আসামীকে মাদক সেবনের অপরাধে অর্থদন্ড ও জেল হাজতে প্রেরণ করা হয়।