ডিএনসি গোয়েন্দা কার্যালয় বরিশাল, নোয়াখালী, জেলা কার্যালয় বরিশাল, নওগাঁ ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক ইয়াবা, গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) গোয়েন্দা কার্যালয় বরিশাল, নোয়াখালী, জেলা কার্যালয় বরিশাল, নওগাঁ ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক ইয়াবা, গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার ।

(সোমবার) ২৬ সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয় বরিশালের সহকারী পরিচালক এনায়েত হোসেনের নেতৃত্বে একটি টিম, গোপন সংবাদের ভিত্তিতে,  বরিশাল কোতোয়ালি মডেল থানাধীন  বিসিসি ২০নং ওয়ার্ড এর সি এন্ড বি রোডস্ত বৈদ্য পাড়া মোড়ে মেসার্স ভাই ভাই স্টোরের সামনে অভিযান পরিচালনা করে মোঃ শফিক গাজী (৪০) কে তল্লাশী করে ১২৩০ (এক হাজার দুইশত ত্রিশ) ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে সহকারী পরিচালক এনায়েত হোসেন বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।  

এদিকে (মঙ্গলবার) ২৭ সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নোয়াখালীর সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, কবিরহাট উপজেলার চাপরাশির হাট ইউনিয়নভুক্ত নরসিংহপুর গ্রামে অভিযান পরিচালনা করে দেলোয়ার হোসেন (৪২)কে ৪৫০ (চারশত পঞ্চাশ) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

অন্যদিকে (মঙ্গলবার) ২৭ সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় বরিশাল এর অতিরিক্ত পরিচালক পরিতোষ কুমার কুন্ডু এর সার্বিক তত্তাবধানে, “ক” সার্কেলের উপ-পরিদর্শক মোঃ ওবায়দুল্লাহ খানের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, নথুল্লাবাদে বি.আর.টি.সি বাস তল্লাশি করে ১৭ (সতের) বোতল ফেন্সিডিলসহ রাসেল (৩১) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপ-পরিদর্শক মোঃ ওবায়দুল্লাহ খান বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

এছাড়াও (মঙ্গলবার) ২৭ সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় নওগাঁর সহকারী পরিচালক লোকমান হোসেন এর সার্বিক তত্তাবধানে, উপ-পরিদর্শক মোঃ শাহীন শওকত এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, রাণীনগর থানাধীন মোঃ তোফাজ্জল হোসেন এর বসতবাড়িতে অভিযান পরিচালনা করে মোঃ তোফাজ্জল হোসেন(৪৭) কে ১(এক) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে রাণীনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

এবং (মঙ্গলবার) ২৭ সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, গাইবান্ধার উপপরিচালক শহীদুল মান্নাফ কবির এর সার্বিক তত্তাবধানে, একটি টিম সাদুল্লাপুর থানাধীন জাতীয় মহাসড়কে চেকপোস্ট স্থাপন করে যাত্রীবাহী বাস তল্লাশী করে মালিক বিহীন অবস্থায় ৫০ (পঞ্চাশ) বোতল ফেনসিডিলসহ একটি ব্যাগ গাড়ির পিছনে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরিদর্শক আবু নায়েম মোঃ কাজী নুরন্নবী বাদী হয়ে সাদুল্লাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১ টি সাধারণ ডায়রী দায়ের করেন ।