ডিএনসি গাজীপুর ও ব্রাহ্মণবাড়িয়ায় ৬ কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা উদ্ধার

নির্লজ্জ বেহায়া মাদক কারবারীদের বিরুদ্ধে কোমর বেঁধে মাঠে নেমেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আবারো ২৪ ঘন্টার ব্যবধানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) গাজীপুর ও ব্রাহ্মণবাড়িয়ায় ৬ কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা উদ্ধার।

(শুক্রবার) ৫ই আগষ্ট, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, গাজীপুর এর উপপরিচালক পরিচালক শামীম আহমেদ এর সার্বিক তত্তাবধানে, উপপরিদর্শক মো: তাজ উদ্দিন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, টঙ্গি পূর্ব থানাধীন জাপান আবাসিক হোটেল এর সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১। মো: আমিরুদ্দিন (৩৫), ২। মো: সাদ্দাম হোসেন (২০) কে ২০০ (দুইশত) পিস ইয়াবা ও ২(দুই) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক মো: তাজ উদ্দিন বাদী হয়ে টঙ্গি পূর্ব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করেন।  

এদিকে (শুক্রবার) ৫ই আগষ্ট, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, জেলা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর নেতৃত্বে একটি রেডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে,  আখাউড়া থানাধীন ধরখার বাজারস্থ ধরখার হইতে গঙ্গাসাগর রাস্তার দক্ষিণ পাশে আল ফালাহ জামে মসজিদের সামনে অভিযান পরিচালনা পরিচালনা করে  ৪(চার) কেজি গাঁজাসহ আরিফ (২৫) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে আখাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।