ডিএনসি গাইবান্ধা, জয়পুরহাট, সুনামগঞ্জ, যশোর, মুন্সিগঞ্জ, নড়াইল, নারায়ণগঞ্জ, খুলনা ও হবিগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার

আবারো ডিএনসি গাইবান্ধা, জয়পুরহাট, সুনামগঞ্জ, যশোর, মুন্সিগঞ্জ, নড়াইল, নারায়ণগঞ্জ, খুলনা ও হবিগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার।  

(সোমবার) ২৬ সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, গাইবান্ধার উপপরিচালক মোহাম্মদ শহিদুল মান্নাফ কবির এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক লোকমান হোসেন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে,  সাদুল্লাপুর থানাধীন একবারপুর গ্রামস্থ একবারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে রংপুর-ঢাকা মহাসড়কের উত্তর-পূর্ব পার্শ্বে অভিযান পরিচালনা করে ১৩ (তের) কেজি গাঁজাসহ মো: সুজন ইসলাম (২৭) কে হাতেনাতে গ্রেফতার করে । অপর অভিযানে (রবিবার) ২৫ সেপ্টেম্বর, ২০২২ উপ-পরিদর্শক মোঃ কোরবান আলী সরকার এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সাদুল্লাপুর থানাধীন একবারপুর গ্রামস্থ একবারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে রংপুর-ঢাকা মহাসড়কের উত্তর-পূর্ব পার্শ্বে অভিযান পরিচালনা করে ৩ (তিন) কেজি গাঁজাসহ মো: বাবু (৪০)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক লোকমান হোসেন ও উপ-পরিদর্শক মোঃ কোরবান আলী সরকার বাদী হয়ে সাদুল্লাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী দুটি নিয়মিত মামলা দায়ের করেন ।

এদিকে (সোমবার) ২৬ সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, জয়পুরহাট এর সহকারী পরিচালক মো: রফিকুল ইসলাম এর সার্বিক তত্তাবধানে, একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, জয়পুরহাট জেলার আক্কেলপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৩০০ (তিনশত) পিস টা‌পেন্টাডল ট্যাব‌লেটসহ ১ জনকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপ প‌রিদর্শক দুলাল চন্দ্র প্রামা‌নিক বাদী হ‌য়ে আক্কেলপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়‌মিত মামলা দা‌য়ের করেন।

এছাড়াও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় সুনামগঞ্জ, যশোর, নড়াইল, নারায়ণগঞ্জ, খুলনা ও হবিগঞ্জে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করার খবর পাওয়া যায়।