ডিএনসি গাইবান্ধা ও ঢাকা গোয়েন্দায় ১০,৭০০ পিস ইয়াবা উদ্ধার।

মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক ! কিছুতেই থামছে না মাদক কারবারীদের দৌরাত্ব্য। আবারো ডিএনসি গাইবান্ধা ও বিভাগীয় গোয়েন্দা ঢাকায় ১০,৭০০ পিস ইয়াবা উদ্ধার।

(শনিবার) ১৩ই আগস্ট ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় গাইবান্ধার উপপরিচালক মোহাম্মদ শহিদুল মান্নাফ কবির এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক মো: লোকমান হোসেন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সাদুল্লাপুর থানাধীন একবারপুর গ্রামস্থ একবারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে রংপুর-ঢাকা মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে ১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবা ও একটি মোবাইল ফোনসহ মো: মনিরুজ্জামান (২০) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক মামুনুর রশিদ বাদী হয়ে সাদুল্লাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

(শনিবার) ১৩ই আগস্ট ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয় ঢাকার উপপরিচালক রবিউল ইসলাম এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মো: রিফাত হোসেন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, যাত্রবাড়ী থানাধীন কুতুবখালী বিশ্বরোডে রাস্তার উপর অভিযান পরিচালনা করে পাবেল মিয়া (২০)কে ২০০ (দুইশত) পিস ইয়াবাসহ গ্রেফতার করে । তার স্বীকারোক্তিতে সোনারগাঁও কাঁচপুর খালপাড় এলাকায় অভিযান পরিচালনা করে ৫০০ (পাঁচশত) পিস ইয়াবাসহ শিলা আক্তার (৪৮) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে সহকারী পরিচালক মো: রিফাত হোসেন বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।