ডিএনসি গাইবান্ধায় সাড়ে ১১ কেজি গাঁজা, ৬০০ পিস ইয়াবা ও ২৮০০ এম্পুল বুপেনরফাইন ইনজেকশন উদ্ধার

নির্লজ্জ বেহায়া মাদক কারবারীদের বিরুদ্ধে কোমর বেঁধে মাঠে নেমেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আবারো ডিএনসি গাইবান্ধায় সাড়ে ১১ কেজি গাঁজা, ৬০০ পিস ইয়াবা ও ২৮০০ এম্পুল বুপেনরফাইন ইনজেকশন উদ্ধার।

(সোমবার) ৮ই আগস্ট ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, গাইবান্ধার উপপরিচালক মোহাম্মদ শহীদুল মান্নাফ কবির এর সার্বিক তত্তাবধানে, উপপরিদর্শক মামুনুর রশিদ এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সুন্দরগঞ্জ থানাধীন চন্ডীপুর বড়বাড়ী গ্রামস্থ অভিযান পরিচালনা করে ৬০০ (ছয়শত) পিস ইয়াবা ও ৬ (ছয়) কেজি গাঁজাসহ দুলা মিয়া (৫৬)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক মামুনুর রশিদ বাদী হয়ে সুন্দরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এছাড়াও (শুক্রবার) ৫ই আগস্ট ২০২২ পরিদর্শক মোঃ লোকমান হোসেন  এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সাদুল্লাপুর থানাধীন একবারপুর গ্রামস্থ একবারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে রংপুর-ঢাকা মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে ২৮০০ (দুই হাজার আটশত) এম্পুল বুপেনরফাইন ইনজেকশনসহ মো: আব্দুল মোমিন (২২)কে এবং ওমর ফারুক (৩৯) কে ৫ কেজি ৫০০ গ্রাম (সাড়ে পাঁচ) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোঃ লোকমান হোসেন ও পরিদর্শক আবু নায়েম মো: কাজী নুরব্বী বাদী হয়ে সাদুল্লাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।