(ডিএনসি) টেকনাফ ও কক্সবাজারের জালে আবারো ৭৩,১৫২০০ (তিয়াত্তার লক্ষ্য পনের হাজার দুইশত) টাকার মাদক ইয়াবা উদ্ধার।

জানাযায় , (মঙ্গলবার) ১৭ই মে ২০২২, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় টেকনাফের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফার সার্বিক তত্ত্বাবধানে পরিদশর্ক বিদ্যুত বিহারী নাথ এর নেতৃত্বে একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, বিকেল ৪টায় টেকনাফ মডেল থানাধীন পৌরসভার ২নং ওয়ার্ডস্থ পুরাতন পল্লান পাড়ার শাহাজান মিয়া (২৫) এর বসতঘর তল্লাশি করে ১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে।

অপর একটি অভিযানে বিকেল ৫টায় উপ-পরিদর্শক আজাদ উদ্দিনের নেতৃত্বে একটি রেইডিং টিম টেকনাফ সদর ইউপির দরগারস্ত বিজিবি রোডের মাথায় মেরিন ড্রাইভ সড়কের পূর্বপাশে রাস্তার উপর অভিযান পরিচালনা করে টেকনাফ মিঠা ছড়ার বাসিন্দা ১) মোঃ জাহাঙ্গির আলম (৩০) পিতা – সৈয়দ আহম্মদ ২) সৈয়দুল ইসলাম (২৫) পিতা – মৃত আব্দুল করিমের দেহ তল্লাশি করে ১০, ০০০ (ছয় হাজার + চার হাজার সর্বমোট দশ হাজার) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা আমাদের প্রতিনিধিকে বলেন দু’টি মামলার সর্বমোট বিশ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় । যার আনুমানিক মূল্য ৬০,০০০০০ (ষাট লক্ষ্য) টাকা। আসামিদের বিরুদ্ধে পরিদশর্ক বিদ্যুত বিহারী নাথ ও উপ-পরিদর্শক আজাদ উদ্দিন বাদী হয়ে টেকনাফ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী দু’টি পৃথক নিয়মিত মামলা দায়ের করা হয়।

এদিকে, (মঙ্গলবার) ১৭ই মে ২০২২, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় কক্সবাজারের সহকারী পরিচালক মোঃ রুহুল অমিন এর সার্বিক তত্ত্বাবধানে পরিদশর্ক মোঃ নুরুলম আলম এর নেতৃত্বে একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, রামু থানাধীন চা বাগান হাওয়ারস্ত এলাকায় অভিযান পরিচালনা করে ১) শমীন ওরপে শামীন পিতা – মৃত আমার উল্লাহ ২) আনোয়ার ইসলাম পিতা – মোঃ সুলতানকে ৪৩৮৪ ( চার হাজার তিনশত চৈারআশি) ইয়াবাসহ হাতেনতে গ্রেফতার করে। যার আনুমানিক মূল্য ১৩,১৫২০০ (তের লক্ষ্য পনের হাজার দুইশত) টাকা । আসামিদের বিরুদ্ধে পরিদশর্ক মোঃ নুরুলম আলম বাদী হয়ে রামু থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।