চট্টগ্রাম মেট্রো , ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, চট্টগ্রাম গোয়েন্দা, চাঁদপুর ও সুনামগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:  কিছুতেই থামছেনা মাদক চোরাকারবারীদের দৌরাত্ম্য । মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিয়মিত অভিযানে আবারো ২৪ ঘন্টার ব্যবধানে চট্টগ্রাম মেট্রো , ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, চট্টগ্রাম গোয়েন্দা, চাঁদপুর ও সুনামগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার।

চট্টগ্রাম মেট্রো
২২ মার্চ ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপপরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্বাবধানে চাঁদগাঁও ও পাহাড়তলী সার্কেলর উপপরিদর্শক এর নেতৃত্বে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ১) মোঃ শক্কুর (২৪) এবং মোঃ জাহেদ হোসেন (২৫) কে ১৮০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে।  চাঁদগাঁও সার্কেল সহকারী উপপরিদর্শক মোঃ আবু সাইদ ও পাহাড়তলী সার্কেল উপপরিদর্শক মোঃ জাহিদুল ইসলাম বাদী হয়ে কর্ণফুলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী  দুটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

ব্রাহ্মণবাড়িয়া
২২ মার্চ, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সদর ও সরাইল থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১)মোঃ আবুল কালাম (৫০)কে ১০দশ কেজি গাঁজা সহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ণ্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়। অন্যদিকে মোঃ কামাল হোসেন (৪০), মমতাজ বেগম , সমির দেবনাথ (৩২) ও রাজিব মিয়া (৩০) পিতা-আউয়াল মিয়াকে ইয়াবা ও গাঁজা সেবনের অপরাধে প্রত্যেকে তিন মাস করে সাজা প্রদান করা হয় বলে জানা যায়।

কুমিল্লা
২২ মার্চ, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লার উপপরিচালক জাকির হোসেন এর সার্বিক তত্তাবধানে, “ক” সার্কেল একটি টিম ও জেলা কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট  কোতয়ালী থানাধীন রাজগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে ২৫০০(দুই হাজার পাঁচশত) পিস্ ইয়াবাসহ একজনকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ণ্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১ টি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

গোয়েন্দা কার্যালয় চট্টগ্রাম
 মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রামের উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্তাবধানে, একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে  চকরিয়া রিংভং এলাকায় অভিযান পরিচালনা করে  ২,০০০ (দুই হাজার ) পিস ইয়াবা সহ ১) আমান উল্লাহ(৩৪) পিতাঃ মৃত ফারুখ আহমদকেহাতেনাতে গ্রেপ্তার করে। উপপরিদর্শক মোহাম্মদ টিপু সুলতান বাদী হয়ে আসামির বিরুদ্ধে চকরিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।।

চাঁদপুর
২২ মার্চ ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর সহকারী পরিচালক  এ,কে,এম দিদারুল আলম এর  নেতৃত্বে একটি রেডিং টীম চাঁদপুর সদর মডেল থানাধীন বাবুরহাট কুমিল্লা টু চাঁদপুর সড়কের দক্ষিণ পাশে হানিফ কাজি এর কলার আড়ৎদের সামনে রাস্তার উপর  অভিযান পরিচালনা করে ১। সুকি অং চাকমা (৫৩),পিতা-মৃত মংম্রেঅং চাকমা, ২। গান্ধী চাকমা (৪১)স্বামী-সুকি অং চাকমকে ২৯০০(দুই হাজার নয়মশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। সহকারী পরিচালক এ,কে,এম দিদারুল আলম বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

সুনামগঞ্জ
২২ মার্চ ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, সুনামগঞ্জ এর সহকারী পরিচালক সাজেদুল হাসান এর নেতৃত্বে, একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, দোয়ারাবাজার থানাধীন দোয়ারাবাজার সদর ও টিলাগাও এলাকায় অভিযান পরিচালনা করে ৫ লিটার চোলাইমদ, ৫০ লিটার ওয়াশ ও ৩০০ গ্রাম গাজা সহ দুইজন আসামীকে হাতেনাতে গ্রেপ্তার করে।  আসামীদের বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী দুইটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়