চট্টগ্রাম মেট্রো ও ঢাকা মেট্রো (দক্ষিণ) এ প্রায় ১৭ লক্ষ টাকার ইয়াবা ও ৩ কেজি গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কঠোর থেকে কঠোর হচ্ছে মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে। কিছুতেই থামছে না মাদকচোরা কারবারীদের দৌরাত্ব। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ২৪ ঘন্টার ব্যবধানে  চট্টগ্রাম মেট্রো ও  ঢাকা মেট্রো (দক্ষিণ) এ প্রায় ১৭ লক্ষ টাকার ৫,৬০০ (পাঁচ  হাজার ছয়শত) পিস ইয়াবা ও ৩ কেজি গাঁজা উদ্ধার।

চট্টগ্রাম মেট্রো
২৮ মে, ২০২১মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্বাবধানে, সহকারী পরিচালক মোঃ এমদাদুল হক এর সমন্বয়ে, বন্দর ও কোতোয়ালি  সার্কেল পরিদর্শক এর নেতৃত্বে দুটি টিম ৫,৬০০ (পাঁচ  হাজার ছয়শত) পিস (প্রায় সতের লক্ষ টাকার) ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, বন্দর সার্কেল পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম চাঁদগাও থানাধীন শাহ আমানত সংযোগ সড়কস্থ বহদ্দারহাট এলান এন্ড লুবাবা টি হাউজ এর সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে মোঃ রফিক  (২২), পিতা- শাহ আলমকে ৩,০০০(তিন হাজার) পিস ইয়াবাসহ  হাতেনাতে গ্রেপ্তার করে। বন্দর সার্কেল পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম বাদী হয়ে চাঁদগাও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।  অপর অভিযানে কোতোয়ালি সার্কেল পরিদর্শক  মোঃ মোজাম্মেল হক এর নেতৃত্বে একটি টিম  চকবাজার  থানাধীন কাপাসগোলা ৫/৪ হাসমত উল্লাহ মুন্সেফ লেইনস্থ ফল বিতান এর সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে   মোঃ আরিফ (৩১), পিতা- মৃত আব্দুর রহিমকে ২,৬০০(দুই হাজার ছয়শত )  পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার  করে। কোতোয়ালি সার্কেলের সহকারী উপ পরিদর্শক  মোঃ লুৎফর রহমান বাদী হয়ে চকবাজার  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী  একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

ঢাকা মেট্রো (দক্ষিণ)
২৭ মে, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা মেট্রো (দক্ষিণ) এর উপপরিচালক মানজুরুল ইসলাম এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক রাজিব মিনার ব্যবস্থাপনায়, সূত্রাপুর সার্কেলের পরিদর্শক রাজু আহামেদ চৌধুরী এর নেতৃত্বে একটি টিম ০৩কেজি গাঁজাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, তেজগাঁও থানাধীন ১৫৩ পূর্ব তেজতুরি বাজার এলাকায় অভিযান পরিচালনা করে মোছাঃ আছমা (৩৮), পিতা-  মোঃ আঃ আউয়ালকে ৩কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক রাজু আহামেদ চৌধুরী বাদী হয়ে সংশ্লিষ্ট থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।