গাজীপুর, কক্সবাজার, ঢাকা মেট্রো (উত্তর),বরগুনা ও পিরোজপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: মাদকের বিষাক্ত ছোবল থেকে জাতিকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধ পরিকর।ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ৪৮ ঘন্টার ব্যবধানে গাজীপুর, কক্সবাজার, ঢাকা মেট্রো (উত্তর),বরগুনা ও পিরোজপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার।

গাজীপুর
১৭ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় গাজীপুরের সহকারী পরিচালক  শামীম হোসেন এর নেতৃত্বে একটি টিম জিএমপি বাসন  থানার ভোগরা বাইপাস  এলাকায় অভিযান পরিচালনা করে ১.৫  কেজি গাঁজা সহ   মনোয়ারা  (৪৯) কে হাতেনাতে  গ্রেফতার করে। এবং  অপর এক অভিযানে বাসন থানার দিঘির চালা এলাকা হতে মুশেদুল হক রিকু (২৩) কে  ১২০০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে । আসামীদের বিরুদ্ধে বাসন  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

কক্সবাজার
১৭ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কক্সবাজারের সহকারী পরিচালক মোহাম্মদ রুহুল আমিন এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক জীবন বড়ুয়া এর নেতৃত্বে একটি টিম ২,০০০ ( দুই হাজার) পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, কক্সবাজার সদর থানাধীন সুগন্ধা পয়েন্ট  কলাতলী রোডস্থ  এ বি গার্ডেন  নামীয় আবাসিক হোটেলের সামনে অভিযান পরিচালনা করে ১.দেলোয়ার হোসেন চৌধুরী (৩৯),পিতা- রশিদ  আহম্মেদ চৌধুরী,  ২.মো: মিজানুর রহমান (৪৩), পিতা-জামাল হোসাইনকে ২,০০০ ( দুই হাজার) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে।  আসামীদের বিরুদ্ধে সহকারী পরিচালক মোহাম্মদ রুহুল আমিন বাদী হয়ে কক্সবাজার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

ঢাকা মেট্রো (উত্তর)
১৫ জুন, ২০২১ তারিখ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (উত্তর) এর উপপরিচালক মো: রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মেহেদী হাসান এর ব্যবস্থাপনায়, রমনা সার্কেল পরিদর্শক  এ. কে. এম কামরুল ইসলাম এর নেতৃত্বে দুটি টিম ৪০৫ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে,  ওয়ারী থানাধীন দক্ষিণ মৈশন্ডী এলাকায় পৃথক দুইটি অভিযান পরিচালনা করে ৪০৫ পিস ইয়াবাসহ দুইজনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।  আসামীদের বিরুদ্ধে ওয়ারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী দুইটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

বরগুনা
১৭ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, বরগুনার উপ প‌রিদর্শক ‌মোঃ জা‌কির হোসেন ও সহকারী উপপরিদর্শক আনম হাসান এর নেতৃত্বে একটি টিম বরগুনা জেলার পাখরঘাটা থানার পৌর এলাকার নতুন বাজার লঞ্চঘাটে অভিযান পরিচালনা করে‌ ইয়া‌ছিন অন্তর(২৫) ‌কে ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরু‌দ্ধে  উপ প‌রিদর্শক ‌মোঃ জা‌কির হো‌সেন বাদী হ‌য়ে পাথরঘাটা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়‌মিত মামলা দা‌য়ের করেন বলে জানা যায়।

পিরোজপুর
১৭ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, পিরোজপুরের সহকারী পরিচালক  মো: এনায়েত হোসেনের সার্বিক তত্ত্বাবধানে, একটি টিম  ৪০ (চল্লিশ) গ্রাম গাঁজাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, পিরোজপুর সদর থানাধীন ৮ নং ওয়ার্ড দক্ষিণ মাছিমপুর এলাকায় অভিযান পরিচালনা করে মো: হৃদয় শেখ(২২), পিতা-মো: কুদ্দুস শেখকে  ৪০(চল্লিশ) গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পিরোজপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।