(ডিএনসি) চাঁদপুর, হবিগঞ্জ, বরগুনা ও মৌলভীবাজারের জালে আবারো বিপুল পরিমাণ মাদক উদ্ধার।

(সোমবার) ১৬ই মে ২০২২, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় চাঁদপুর এর সহকারী পরিচালক মোঃ এমদাদুল ইসলাম মিঠুন এর সার্বিক তত্বাবধানে পরিদর্শক মোঃ মজিবুর রহমান এর নেতৃত্বে একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, চাঁদপুর সদর মডেল থানাধীন স্বর্ণখোলা রোডের মাথায় চাঁদপুর-কুমিল্লা রোডে অভিযান পরিচালনা করে ১) মোঃ আলী হোসেন (৫৮), পিতা- মৃত ফটিক শেখ ২) মোঃ রুহুল আমিন (৩৮), পিতা- মৃত সোহরাব ফরাজি কে ১২ (বারো) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। 

এছাড়াও, (রবিবার) ১৫ই মে, ফরিদগঞ্জ থানাধীন ভাটিয়ালপুর চৌরাস্তা চাঁদপুর-ফরিদঞ্জ সড়কের পূর্ব পাশে মোঃ রাজ্জাক গাজীর টেইলারিং দোকানের সামনে অভিযান পরিচালনা করে মোঃ নাছির মিয়া (২৫), পিতা- মন্তু মিয়া, কে ০৫ (পাঁচ) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোঃ মজিবুর রহমান ও পরিদর্শক বাপন সেন বাদী হ‌য়ে চাঁদপুর সদর মডেল থানা ও ফরিদগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক পৃথক নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান। 

এদিকে, (সোমবার) ১৬ই মে ২০২২, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় বরগুনা এর উপ-পরিচালক (অঃদাঃ) মোঃ মিজানুর রহমান বিপ্লব এর সার্বিক তত্তাবধানে উপ-পরিদর্শক মোঃ জা‌কির হো‌সেন এর নেতৃত্বে একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, বরগুনা সদর থানার খাজুরতলা এলাকায় মোঃ বাদল মিয়ার নিজ বসতবাড়ীতে অভিযান পরিচালনা করে মোঃ বাদল মিয়া ওরপে আদল  (৪২) কে ০৪ (চার) গ্রাম ক্রিস্টাল মেথ (আইস)  ও ১০ (দশ) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপ-প‌রিদর্শক মোঃ জা‌কির হো‌সেন বাদী হ‌য়ে বরগুনা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

অন্যদিকে, (সোমবার) ১৬ই মে, ২০২২, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় হবিগঞ্জ এর সহকারী পরিচালক এ কে এম দিদারুল আলম এর নেতৃত্বে গঠিত রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, নবিগঞ্জ থানাধীন নবিগঞ্জ পৌরসভাস্থ ছালামতপুর এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ তারিক মিয়া (৫১),পিতা-মোঃ আব্দুল মন্নাফ, এর নিজ দখলীয় বসতঘর ও দেহ তল্লাশী করে ৬০ (ষাট) পিস ইযাবাসহ মোঃ তারিক মিয়াকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপ-পরিদর্শক মোঃ রবিউল্লা বাদী হ‌য়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা।  

এছাড়াও, (সোমবার) ১৬ই মে ২০২২, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় মৌলভীবাজার এর উপ-প‌রিচালক মোহাম্মদ হাবীব তৌ‌হিদ ইমাম এর সা‌র্বিক তত্ত্বাবধা‌নে প‌রিদর্শক অমর কুমার সেন এর নেতৃ‌ত্বে একটি রেইডিং টি‌ম গোপন সংবাদের ভিত্তিতে, কুলাউড়া থানাধীন হিঙ্গাজিয়া চা বাগানের কানু পট্টিস্থ নিচু লাইনে অভিযান পরিচালনা করে চোলাইমদ সহ সাগর মালহা (৩৬) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।